• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

ত্রিশালে ১০ বছর পর বিএনপি’র কমিটি গঠনে উত্তেজনা, ঝাড়ু মিছিল

michil
❏ মঙ্গলবার, জুন ১৫, ২০২১ ময়মনসিংহ

মামুনুর রশিদ, ত্রিশাল ( ময়মনসিংহ) প্রতিনিধি- ময়মনসিংহের ত্রিশাল দশ বছর পর গত রোববার রাতে জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু ও আলমগীর মাহমুদ স্বাক্ষরিত ৩৯ সদস্যবিশিষ্ট উপজেলা বিএনপি ও ৩৩ সদস্যবিশিষ্ট পৌর বিএনপির কমিটি ঘোষণা করেছেন।

জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের কমিটিতে নেই দলের দুঃসময়ে জেলজুলুমের শিকার ত্যাগী নেতাকর্মীরা। এতে ক্ষুব্দ দলের নেতাকর্মীরা। এর প্রেক্ষিতে সোমবার বিকেলে বিক্ষুব্ধ নেতাকর্মীরা ত্রিশাল পৌরশহরে ঝাড়ূ মিছিল ও ডা. লিটনের ছবিতে অগ্নিসংযোগ করে।

জানা গেছে, উপজেলা বিএনপির কমিটিতে এনামুল হক ভূঁইয়াকে আহ্বায়ক ও আতাউর রহমান শামীম, মুঞ্জুরুল ওয়াহেদ নিক্সন, আনিছুজ্জামান, জিয়াউল হাসান জামিল, আব্দুল আওয়াল ফরাজী, আব্দুল মতিনকে যুগ্ম আহ্বায়ক করা হয়। অপরদিকে পৌর বিএনপির কমিটিতে রাখা হয়েছে গোলাম রব্বানী বাদলকে আহ্বায়ক ও আলেক চাঁন দেওয়ান, মোশারফ হোসেন মিলন, রেজাউল করিম সেলিম, সফিউল আলম আলমগীরকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

কমিটি থেকে বাদ পড়েছেন অনেক প্রবীণ, ত্যাগী নেতারা। ওই কমিটি ঘোষণা করায় নেতাকর্মীর মাঝে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এর প্রতিবাদে সোমবার বিকেলে ত্রিশাল পৌরশহরে নেতাকর্মীরা ঝাড়ূ মিছিল ও ডা. লিটনের ছবিতে অগ্নিসংযোগ করে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন শ্রমিক দলের সাবেক সভাপতি শফিউল আলম শোভা, উপজেলা ওলামা দলের সাবেক সভাপতি শাহাদাত হোসেন শামীম, আহমদ আলী বুলু, যুবনেতা মাহবুল আলম, সাব্বির আহমেদ, শুভ্র, জেলা ছাত্রদলের সহসভাপতি হুমায়ুন কবির প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন