🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

বোয়ালমারীতে ডাকাতির ঘটনায় আটক ২

atok
❏ মঙ্গলবার, জুন ১৫, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীর বেলজানি গ্রামে একটি বাড়িতে ডাকাতির ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার বেলজানি গ্রামের শাহিন মোল্যার ছেলে তরিকুল রিপ্পা (২৭) ও একই গ্রামের রুস্তম মোল্যার ছেলে সেলিম মোল্যা (৪০)।

আটককৃতদের আজ মঙ্গলবার (১৫ জুন) ফরিদপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, নগদ ব্যাংকিংয়ের এরিয়া ম্যানেজার হেমায়েত হোসেন হিমুর নামের এক ব্যাক্তির বাড়িতে গত ৬ জুন রাতে ডাকাতি হয়। এ ঘটনায় হেমায়েত হোসেন হিমু গত ৮ জুন অজ্ঞাত ৭/৮জনকে আসামি করে বোয়ালমারী থানায় ডাকাতি মামলা করেন। মামলা নাম্বার ৩।

এ ঘটনায় গতকাল সোমবার (১৪ জুন) রাত সাড়ে ১২টার দিকে ওই মামলার দুই সন্দেহজনক ব্যাক্তিকে উপজেলার খরসূতি কলেজের পিছনে একটি বাগান থেকে আটক করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক কাইয়ূম হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতি মামলার সন্দেহজনক দুই আসামিকে গ্রেফতার করে আজ মঙ্গলবার ফরিদপুরের কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন