🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

শপিংব্যাগে মিলল ২০ হাজার ইয়াবা, নারী সহযোগীসহ যুবক আটক

atok
❏ বুধবার, জুন ১৬, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা নিয়ে নারী সহযোগীসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তবে সে দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয়ে গোপনে ইয়াবা পাচার করে আসছে বলে জানা গেছে।

মঙ্গলবার (১৫ জুন) বিকেল ৩টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল মাঠপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৫।

আটককৃতরা হলেন- নাইট্যং পাড়ার মো. হাফেজ আহমদের ছেলে মো. ফয়েজুল ইসলাম রানা (২৬) এবং উত্তর গোদারবিলের শাহ নেওয়াজের স্ত্রী জামালিজা (২৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের চৌকস একটি দল মাদকদ্রব্য পাচারের সংবাদ পেয়ে টেকনাফ সদরের দক্ষিণ লেঙ্গুরবিলের মাঠপাড়া মোড়ে জাহিদ হোসেনের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ওই নারী ও পুরুষকে আটক করা হয়। পরে সাক্ষীদের উপস্থিতিতে তাদের সাথে থাকা একটি শপিংব্যাগ তল্লাশি করে ২০ হাজার ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারিরা স্বীকার করেন তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা গুলো সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে।

র‌্যাবের ওই কর্মকর্তা জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটক নারী-পুরুষের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন