🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

নোয়াখালীতে ২ হত্যা মামলার আসামি কোপা সামছু গ্রেফতার

atok
❏ বুধবার, জুন ১৬, ২০২১ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, স্টাফ রিপোর্টার- নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে চাঞ্চল্যকর ইউপি সদস্য রবীন্দ্র হত্যা মামলা ও জোবায়ের হত্যা মামলার আসামি মো.সামছুল ওরফে কোপা সামছুকে (৪৫) অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে তাকে উপজেলার জাহাজমারা ইউনিয়নের কাটাখালী ঘাট থেকে নৌকা তৈরীর ডেক থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ এলজি, ২ রাউন্ড গুলি, ১ হাতুড়ি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মো.সামছুল ওরফে কোপা সামছু জাহাজমারা ইউনিয়নের মো.সাইদুল হক প্রকাশ সধু মাঝির ছেলে।

বুধবার (১৬ জুন) সকাল ১১টায় হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, গত (৯ জুন) দিবাগত গভীর রাতে হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে ইউপি সদস্য রবীন্দ্রচন্দ্র দাসকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়।

সে ওই হত্যা মামলার ২০ নং আসামি এবং গত (১৯ মে) পূর্ব বিরোধের জের ধরে সোনাদিয়া ইউনিয়নে জোবায়েকে কুপিয়ে হত্যা করা হয়। সে ওই হত্যা মামলার ৮নং আসামি।

ওসি আবুল খায়ের বলেন, গ্রেফতারকৃত আসামিকে দুপুরের দিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন