🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

বগুড়ায় প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১


❏ বুধবার, জুন ১৬, ২০২১ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে নিজের ঘরে আটক রেখে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিপুল হোসেন (২৭) নামে এক পরিবহন শ্রমিককে আটক করেছেন স্থানীয়রা।

বুধবার (১৬ জুন) মামলার পর দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি উপজেলার আড়কাটিয়া গ্রামের শুক্কুর আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, দেড় বছর আগে শেরপুর বিএম এন্ড টেকনিক্যাল কলেজের এক শিক্ষার্থীর সঙ্গে একই এলাকার পোশাক কারখানার এক শ্রমিকের বিয়ে হয়। বিয়ের পর স্বামীর সঙ্গে ঢাকায় অবস্থান করতেন মেয়েটি। গত ১০ জুন মেয়েটি ঢাকা থেকে শেরপুরে বাবার বাড়ি যেতে আনু পরিবহনে রওনা হন। পথিমধ্যে ওই গাড়ির চালকের সহকারী বিপুল হোসেনের সঙ্গে তার পরিচয় হয়।

একপর্যায়ে কৌশলে বিপুল মেয়েটির মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে প্রেমের সম্পর্ক তৈরি করেন। বিয়ের প্রলোভনে ১৫ জুন মেয়েটিকে কৌশলে বাবার বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে যায় বিপুল। এরপর বিপুল নিজের ঘরে হত্যার হুমকি দিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন। একপর্যায়ে মেয়েটির চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার ও বিপুলকে আটকের পর থানায় সোপর্দ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস ছালাম বলেন, এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষণের শিকার মেয়েটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন