🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

টাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুন


❏ বুধবার, জুন ১৬, ২০২১ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- তৃতীয় পর্যায়ে টাঙ্গইলে ১৫ হাজার ৬০০ ডোজ চীন উৎপাদিত সিনোভ্যাক্স ভ্যাকসিন এসে পৌঁছেছে।

বুধবার (১৬ জুন) বিকেল চার টায় সিভিল সার্জন এই ভ্যাকসিন গ্রহণ করেন। এ সময় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাসহ সরকারি বেশ কয়েকটি দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাব উদ্দিন খান বলেন, তৃতীয় ধাপে জেলায় মোট ১৫ হাজার ৬০০ ডোজ চায়না উৎপাদিত সিনোভ্যাক্স ভ্যাকসিন বিকাল চারটায় এসে পৌঁছায়। আমরা সেই ভ্যাকসিন গ্রহণ করে তা যথা নিয়মে সংরক্ষণ করেছি।

অগ্রাধিকার তালিকাতে যারা আছে তাদের মাঝে এই ভ্যাকসিন আগামী ১৯ তারিখ থেকে দেয়া শুরু হবে। ভ্যাকসিন সংরক্ষনাগারে সার্বক্ষনিক বিদ্যুত ও ইন্টারনেট ব্যবস্থা করা হয়েছে। ভ্যাকসিনের নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন