• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

হাসপাতালের বেড বাড়িতে নেওয়ার পথে জনতার হাতে ধরা চিকিৎসক

bed 4
❏ বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রোগীর শয্যা নিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর তোপের মুখে পড়েছেন হাসপাতালের এক চিকিৎসক।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হেমাটোলজি বিভাগের মেডিকেল অফিসার ডাঃ একেএম শাহীনুর রহমান ভ্যানে করে হাসপাতালের একটি বেড নিয়ে যাচ্ছিলেন। মেডিকেল পূর্বগেট এলাকায় স্থানীয়রা ভ্যানটিকে আটক করে ওই চিকিৎসকের বিরুদ্ধে সরকারী সম্পদ পাচারের অভিযোগ তোলেন। এ ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ওই ভ্যানে করে আবার হাসপাতালে বেডটি ফেরত পাঠানো হয়।

ডাঃ একেএম শাহীনুর রহমান বলেন, আমার মা গুরুতর অসুস্থ্য অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৩০নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। তাই ওই ওয়ার্ডের ইনচার্জ ও স্টোর কিপারের লিখিত সম্মতিক্রমে নিজ জিম্মায় একটি রোগীর বিছানা মায়ের চিকিৎসার জন্য পূর্বগেট এলাকার বাসায় নিয়ে যাচ্ছিলাম। স্থানীয়রা হট্টগোল করলে আমি রোগীর বিছানাটি আবার ৩০নং ওয়ার্ডে ফেরত দেই।

রমেক হাসপাতালের পরিচালক ডাঃ রেজাউল করিম বলেন, ঘটনার সাথে যেহেতু মানবিক বিষয় জড়িত রয়েছে তাই ওই চিকিৎসকসহ সংশ্লিষ্টদের সতর্ক করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন