• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

শ্বশুরবাড়ি থেকে ডিবি কার্যালয়ে আবু ত্ব-হা


❏ শুক্রবার, জুন ১৮, ২০২১ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: নিখোঁজের এক সপ্তাহের বেশি সময় পর ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানকে (৩১) উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে তার স্ত্রীর বড় ভাই মো. আবু হানিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধারের পর কোতয়ালী থানার অফিসার ইনচার্জের (ওসি) আবদুর রশীদের নেতৃত্বে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রংপুর ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে ওসি বলেন, ‘নিখোঁজের ঘটনা জানতে ত্ব-হাকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হচ্ছে। পরে এ বিষয়ে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।

এর আগে বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ত্ব-হার সন্ধান চেয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তার স্ত্রী সাবিকুন নাহার বলেন, ত্ব-হা গত ১০ জুন থেকে চার সঙ্গীসহ নিখোঁজ। ছেলের সন্ধান পেতে আদনানের মা রংপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, শুক্রবার ঢাকার একটি মসজিদে খুতবা দেওয়ার উদ্দেশ্যে রংপুর থেকে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ভাড়া করা একটি গাড়িতে রওনা দেন ত্ব-হা। আদনানের সঙ্গে ছিলেন তার দুই সঙ্গী আবদুল মুহিত ও ফিরোজ। এছাড়া গাড়িচালক আমির উদ্দিন ফয়েজও ছিলেন।

ত্ব-হা মুহাম্মদ আদনানকে ফেসবুক এবং ইউটিউবে অনেকেই তাকে অনুসরণ করেন। তার নিখোঁজ হওয়ার ঘটনা নিয়ে এবং তার সন্ধান চেয়ে সামাজিক মাধ্যমে হ্যাশট্যাগ দিয়ে প্রচার চালানো হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন