• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

সাতক্ষীরায় পাগলিকে ধর্ষণকালে যুবক ধরা


❏ শনিবার, জুন ১৯, ২০২১ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: পাগলিকে ধর্ষণকালে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বৃহস্পতিবার(১৭ জুন) রাতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের ছোট ভেটখালী গ্রামে ওই ঘটনা ঘটে।

যুবক আইয়ুব আলী (৩৫) বড় ভেটখালী গ্রামের ওজি মোড়লের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ১ বছর যাবত ছোট ভেটখালী গ্রামে এসে ঘোরাফেরা করতো অজ্ঞাতনামা এক পাগলি। সারাদিন বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করে রাত্রে ছোট ভেটখালী ৩৩ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত কক্ষে সে থাকতো।এক মাস আগে পাগলী গর্ভবতী হয়েছে বলে এলাকাবাসীর নজরে আসলে তারা স্কুলের পরিত্যক্ত কক্ষের দিকে নজর রাখা শুরু করে।

গত বৃহস্পতিবার রাতে আইয়ুব আলীকে স্কুলের পাশে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ করে এলাকাবাসী। পরে রাতে অতি গোপনে পাগলীর ঘরে গিয়ে পাগলীকে ধর্ষণকালে এলাকাবাসী আইয়ুব আলীকে ধরে ফেলে। পরে এলাকাবাসী আইয়ুব আলী ও ওই পাগলিকে শ্যামনগর থানা পুলিশের হাতে সোপর্দ করে। শুক্রবার ওই ঘটনায় ছোট ভেটখালী গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে আব্দুল জলিল বাদী হয়ে শ্যামনগর থানায় একটি মামলা করেছে।

এদিকে ওই ঘটনায় লম্পট আইয়ুব আলীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পাগলি ধর্ষণের অভিযোগে আইয়ুব আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন