🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

আমিরাতে আগুনে দগ্ধ হয়ে বাংলাদেশি যুবক নিহত

lash
❏ শনিবার, জুন ১৯, ২০২১ প্রবাসের কথা

মতিউর রহমান মুন্না, আরব আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের শারজায়ে একটি ভবনে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে একজন মুহাম্মদ সোহেল নামে বাংলাদেশি শ্রমিক মারা গেছেন।

তিনি হাটহাজারী পশ্চিম মির্জাপুর কিল্লাপাড়া নাছির মুহাম্মদ চৌধুরীর বাড়ি বদিউল আলমের পুত্র। বর্তমানে শারজাহ আল কুয়েত হাসপাতাল মর্গে তার লাশ রয়েছে।

এর আগে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের নির্মাণাধীন একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার স্থানীয় সময় সকালের দিকে শারজাহর আল তাউন এলাকার একটি ভবনে এই আগুন ছড়িয়ে পড়ে।

দেশটির দৈনিক খালিজ টাইমস বলছে, শারজাহর নির্মাণাধীন একটি ভবনে আগুন ছড়িয়ে পড়েছে। শারহাজ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করেন।

গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, শারজাহ এক্সপোর পেছনে নির্মাণাধীন বহুতল ওই ভবনের ওপরের তলায় আগুন ও কালো ধোঁয়া দেখা যায়। ভবনের নির্মাণ শ্রমিকদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।

শারজাহ সিভিল ডিফেন্স বিভাগের অপারেশন রুমে ওই ভবনে আগুন লাগার খবর আসে সকাল ৬টা ৫৫ মিনিটে। ওই সময় টেলিফোনে জানানো হয়, একটি নির্মাণাধীন আবাসিক টাওয়ারে আগুন লেগেছে। পরে সামন্যান এবং মিনা কেন্দ্র থেকে ফায়ার সার্ভিসের কর্মীদের শারজাহর ওই এলাকায় মোতায়েন করা হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন