• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

এবার পরীমনির জন্য গান গাইলেন হিরো আলম

alom
❏ শনিবার, জুন ১৯, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির ঘটনায় পাশে দাঁড়িয়েছেন শোবিজ তারকা, নির্মাতা ও সংশ্লিষ্ট অনেকে। এই অভিনেত্রীর সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চেয়ে সামাজিক মাধ্যমে সোচ্চার হয়েছেন তারা। নির্যাতনের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে হ্যাশ ট্যাগ জাস্টিস ফর পরীমনিও চালু করা হয়েছে। শোবিজের নানা অঙ্গনের মানুষ পরীমনির পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

এবার গান গেয়ে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার সুষ্ঠু বিচার দাবি জানিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ‘উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’ শিরোনামের গানটি বৃহস্পতিবার নিজের ইউটিউভ চ্যানেলে প্রকাশ করেন আলোচিত এ অভিনেতা। গানটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে তা ভাইরাল হয়ে যায়। শনিবার দুপুর পর্যন্ত গ্রায় দুই লাখ মানুষ গাটি শুনেছেন।

গানটির কথা এরকম- ‘শিল্পী হয়ে শিল্পের প্রতি অসম্মান সইব না / শিল্পী হয়ে শিল্পীর অপমান সইব না / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি।’

গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন মোমো রহমান।

‘নারী জাতি মায়ের জাতি আর রবে না বঞ্চিত / পরীমনিরা সব বিচার পাবে কেউ রবে না অবহেলিত / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমনি’- এভাবেই সুরে সুরে প্রতিবাদ জানান হিরো আলম।

প্রসঙ্গত, ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয় বলে তিনি অভিযোগ করেন। ঘটনার চার দিন পর রোববার রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন নায়িকা পরীমনি।

সোমবার সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন তিনি। ওই দিনই প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে মাদক ও ইয়াবা জব্দ করা হয়।

গানের ভিডিও দেখুন এখানে- 

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন