🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

কক্সবাজারে পাহাড় ধ্বসে মাদ্রাসার ছাত্রের মৃত্যু

Cox's Bazar news
❏ রবিবার, জুন ২০, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: টানা কয়েকদিনের অতিবৃষ্টির কারণে কক্সবাজারের মহেশখালীতে খেলা করতে গিয়ে পাহাড় ধ্বসে মোহাম্মদ জোনায়েদ (১১) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ জুন) বেলা দুইটার দিকে উপজেলার হোয়ানক ইউনিয়নে এ পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। নিহত জোনায়েদ ওই এলাকার মোহাম্মদ গিয়াস উদ্দিনের পুত্র এবং স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফা কামাল।

তিনি জানিয়েছেন- ইউনিয়নের পূর্ব হরিয়ার ছড়া এলাকায় এ পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। নিহত জোনায়েদ স্থানীয় মাদ্রাসার ছাত্র। বৃষ্টি থামলে মাদ্রাসা থেকে ফিরে খেলা করার জন্য বের হয়ে পাহাড় ধ্বসের শিকার হয়। চলতি মৌসুমে এ পর্যন্ত পাহাড় ধ্বসে মহেশখালীতে দু’জনের মৃত্যু হলো।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান জানিয়েছেন- মৌসুমে বৃষ্টি শুরুর প্রথম দিক থেকে এ পর্যন্ত পাহাড়ে ঝুঁকিপূর্ণ ভাবে বসবাসকারী লোকজন নিরাপদে সরিয়ে আসার জন্য প্রশাসন মাইকিংসহ বিভিন্ন প্রচারণা অব্যহত রেখেছে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন