🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

ছাত্রলীগ-ছাত্রদল দুই পদই হারালেন সেই রনি

roni
❏ রবিবার, জুন ২০, ২০২১ আলোচিত বাংলাদেশ

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের আলোচিত মোহাম্মদ রায়হান রনি (২৩) নামের এক ছাত্রলীগ নেতা একই সাথে আলফাডাঙ্গা পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক পদে থাকা অবস্থাতেই তথ্য গোপন করে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ নেওয়ার অভিযোগে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার (১৯ জুন) ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো: ফাহিম আহামেদ স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। চিঠিতে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগে তাকে অব্যাহতির কথা উল্লেখ করা হয়েছে।

অব্যাহতিপ্রাপ্ত রায়হান রনি ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার বাসিন্দা। পড়াশোনা করেন যশোর পলিটেকনিক ইনস্টিটিউটে।

অভিযোগ রয়েছে, কিছুদিন আগে ২১ সদস্যবিশিষ্ট আলফাডাঙ্গা পৌর ছাত্রদলের কমিটিতে ১ নম্বর যুগ্ম আহ্বায়ক হিসেবে রনির নাম রয়েছে। পরে ফরিদপুর জেলা ছাত্রলীগ তদন্ত করে রায়হান রনির নামের সত্যতা পাওয়ায় আজ এই প্রয়োজনীয় পদক্ষেপ নেন।

রায়হান রনির ব্যাপারে ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু বলেন, রায়হান রনি আমাদের দেওয়া আলফাডাঙ্গা পৌর ছাত্রদলের কমিটিতে যুগ্ম-আহ্বায়ক ছিলেন। সে পরবতর্তীতে আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ পাওয়ার পর একাধিকবার তার সাথে যোগাযোগ করা হলেও সে কোনো সদুত্তর না দেওয়ায় তাকে শনিবার (১৯ জুন) ছাত্রদল থেকেও বহিষ্কার করা হয়েছে।

তিনি বলেন, অনেক সময় লোকাল কিছু সুপারিশে কিছু নাম অন্তর্ভুক্ত হয়ে যায়। এমনটাই হয়েছে রায়হান রনির ক্ষেত্রেও।

এদিকে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান রনিকে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগের ভিক্তিতে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি বলেন, ছাত্রলীগে কোনো বিতর্কিত ব্যক্তির জায়গা নেই। তাইতো রনির বিরুদ্ধে অভিযোগ উঠায় তাকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১২ জুন আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয় ফরিদপুর জেলা ছাত্রলীগ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন