🕓 সংবাদ শিরোনাম

স্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

ঠিকাদারের ভুলের খেসারত দিচ্ছেন এলাকাবাসী

road
❏ রবিবার, জুন ২০, ২০২১ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: ঠিকাদারী প্রতিষ্ঠান নির্দেশনা অনুসরণ না করে সড়ক নির্মাণের জন্য ভুল রাস্তা কাটিং করায় চলতি বর্ষা মৌসুমে চরম ভোগান্তিতে পড়েছেন স্থানীয়রা। পঞ্চগড়ের দেবীগন্জ উপজেলার পামুলী ইউনিয়নের আহমদ নগর এলাকার তিনশ মিটার রাস্তা ভুল করে কাটিং করা হয়েছে।

এলজিইডি সূত্রে জানা যায়, মেসার্স সোহেল এন্টারপ্রাইজ নামের ঠিকাদারি প্রতিষ্ঠানটি ফেব্রুয়ারির শুরুতে নির্দেশনা অনুসরণ না করে আহমদ নগর থেকে কোচপাড়া পর্যন্ত প্রায় চারশ মিটার রাস্তা বক্স কাটিং করে। পরে ওই রাস্তা সংস্কার না করে নির্দেশনা অনুযায়ী খোচাবাড়ি মূল সড়ক থেকে গুয়াগ্রাম হয়ে বড় গোরস্থান পর্যন্ত ১ কিলোমিটার রাস্তার কাজ শুরু করে। ঠিকাদারের এই ভুলের মাশুল দিতে হচ্ছে স্থানীয়দের।

লিটন নামে ওই এলাকার বাসিন্দা বলেন, আমাদের ভাল রাস্তাটি ঠিকাদার বক্স কাটিং করার পর এখন শুনছি পাকা রাস্তা হবে না। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে আমাদের। কাটিং এর পর রাস্তা নিচু হওয়ায় অল্প বৃষ্টিতে কর্দমাক্ত হচ্ছে পুরো রাস্তা।

সোহেল এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী সোহেল জানান, উপজেলা প্রকৌশলীর সাথে এই বিষয়ে কথা হয়েছে। ভুল যেহেতু হয়ে গেছে আমরা চেষ্টা করছি যেন ওই রাস্তাটির কাজও শেষ করা যায়।

দেবীগঞ্জ উপজেলা প্রকৌশলী মমিনুল ইসলাম বলেন, ঠিকাদার আমাদের অনুপস্থিতিতে আহমদ নগরের রাস্তাটি কাটিং করেন। জনদুর্ভোগ নিরসনে সামনে অর্থবছরে রাস্তাটি পাকাকরণের জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন