🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২১ শ্রাবণ, ১৪২৮ ৷ ৫ আগস্ট, ২০২১ ৷

বাবাকে দাফন করে এসে বাবার পছন্দের মেয়েকে বিয়ে করলেন ছেলে

biye
❏ রবিবার, জুন ২০, ২০২১ চট্টগ্রাম

সময়ের কণ্ঠস্বর, চাঁদপুর- চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামে ছেলের বিয়ের বাজার করতে গিয়ে সড়কে প্রাণ হারালেন বাবা। মুহূর্তেই বিয়ে বাড়ির আনন্দ শোকে পরিণত হয়। তারপরেও বিয়ের পিঁড়িতে বসেছেন ছেলে। বাবাকে দাফন করার পরই পছন্দের মেয়েকে বিয়ে করেন তিনি।

শুক্রবার (১৮ জুন) ওই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল খায়ের বকাউল, মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, খায়ের বকাউলের ছেলে রুবেল বকাউলের সঙ্গে একই গ্রামের মজিব প্রধানের মেয়ের বিয়ের দিন ঠিক করা হয় শুক্রবার। দুপুরে ছেলের বিয়ের বাজার (মিষ্টি) কিনতে একটি অটোরিকশায় করে মতলব বাজারের উদ্দেশ্যে রওনা হন খায়ের বকাউল। পথে বিপরীত থেকে আসা একটি নসিমন তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে নসিমনের নিচে চাপা পড়েন।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান। পরে সন্ধ্যায় নিজ বাড়িতে তাকে দাফন করা হয়। এর পরই বাবার পছন্দের মেয়েকে বিয়ে করে ঘরে তোলেন ছেলে রুবেল

স্থানীয়রা জানায়, বিয়ের দিন-তারিখ আগে থেকেই ঠিক ছিল। কনে একই গ্রামের হওয়ায় দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

দুর্ঘটনার বিষয়ে মতলব দক্ষিণ থানার (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, ‘বিষয়টি কেউ থানা পুলিশকে অবহিত করেনি। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন