🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

ফরিদপুরে সাত দিনের জন্য কঠোর লকডাউন ঘোষণা

lock down
❏ রবিবার, জুন ২০, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে হঠাৎ করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় ফরিদপুর সদর, বোয়ালমারী ও ভাঙ্গা পৌর শহর এলাকায় আগামীকাল সোমবার সকাল ৬টা থেকে সাত দিনের জন্য কঠোরভাবে লকডাউন পালনের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন।

সোমবার (২১ জুন) সকাল ৬টা থেকে আগামী রবিবার (২৭ জুন) রাত ১২ টা পর্যন্ত সাত দিন এই বিধিনিষেধ জারি থাকবে। জেলা প্রশাসনের এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, লকডাউনের সময়ে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে। এছাড়া মার্কেট-বিপণি বিতান, মুদি দোকান, হোটেল, রেস্তোরা, টি স্টলসহ সকল ধরনের দোকান বন্ধের আওতায় থাকবে।

লকডাউনের ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মো: আলিমুজ্জামান বলেন, বিনা কারণে কাউকেই আমরা বের হতে দেব না। এছাড়া শহরের প্রতিটি প্রবেশ মুখ পুলিশের কঠোর নজরদারির মধ্যে থাকবে।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, করোনার এই সময়ে আগে আমাদের জীবন বাঁচাতে হবে, পরে অন্য কিছু। এই সময়ের মধ্যে কারও যদি কোন প্রকার সাহায্যের দরকার হয় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে। শুধুমাত্র কাঁচা বাজার ও হাসপাতাল সংলগ্ন ঔষধের দোকান খোলা থাকবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন