🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

সম্পর্ক ছিন্ন করায় প্রেমিকের গোপনাঙ্গ কাটলো প্রেমিকা!

Keranigonj news
❏ সোমবার, জুন ২১, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ(ঢাকা)প্রতিনিধি: কেরানীগঞ্জের আগানগর আমবাগিচা এলাকার ‘প্রেমিকের’ গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগে এক নারীকে আটক করেছে পুলিশ।

আজ রোববার ভুক্তভোগীর স্ত্রী দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এ ঘটনায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে দুপুরে আসামিকে আগানগরের কদমতলী এলাকা থেকে আটক করা হয়।

আটকের পর ওই নারীকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই ব্যক্তি নেশাগ্রস্ত। তাদের দুজনের প্রায় ছয় বছর ধরে সম্পর্ক ছিল। প্রেমিকার অভিযোগ, তার প্রেমিক তাকে বিয়ে করবেন বললেও আরেক নারীকে বিয়ে করে সংসার শুরু করেন। এতে ক্ষিপ্ত হয়ে তিনি গত শুক্রবার প্রেমিককে কৌশলে নিজের ঘরে ডেকে আনেন। নেশাগ্রস্থ অবস্থায় গভীর রাতে ঘুমিয়ে পড়লে নিজের কাছে থাকা চাকু দিয়ে তার গোপনাঙ্গ কেটে আলাদা করে দেন ওই নারী। পরে সেখান থেকে সরে পড়েন।

মামলাকারী জানান, তার স্বামীকে গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ফোন করে ঝাউবাড়ী এলাকায় নিজের বাসায় ডেকে নেন। সেখানে তিনি ঘুমিয়ে পড়লে ওই নারী তার গোপনাঙ্গ ধারাল চাকু দিয়ে কেটে আলাদা করে ফেলেন। পরে বাড়ির লোকজন গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য মিডফোর্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, একজনের গোপনাঙ্গ কাটার বিষয়ে তার স্ত্রী আজ থানায় একটি মামলা দায়ের করেন। তার পরিপ্রেক্ষিতে এক নারীকে আটক করা হয়। আসামি ঘটনার কথা স্বীকার করেছেন। এ কাজে তার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন