• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

৯৯৯-এ ফোন করে প্রাণে রক্ষা পেলেন মা-মেয়ে, আটক ১

Lalmonirhat-map
❏ সোমবার, জুন ২১, ২০২১ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি- লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জেরে শিউলি বেগম (৩৫) সহ তার মেয়েকে শ্লীলতাহানি ও পিটিয়ে জখম করার সময় ৯৯৯-এ ফোন করে রক্ষা পেলেন মা-মেয়ে।

শনিবার (১৯ জুন) বিকালে ঘটনাটি ঘটেছে উপজেলার দলগ্রাম ইউনিয়নের ময়নারবাজার এলাকায়। ঘটনার বেগতিক দেখে ৯৯৯-এ ফোন দেন এলাকাবাসী। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে মা মেয়েকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

কালীগঞ্জ থানার এসআই রফিক জানান, শনিবার দুপুরে ৯৯৯-এ কল করে এলাকাবাসী জানান আতিক গং সমুহ লোকজন শিউলি ও তার মেয়েকে প্রকাশ্যে রাস্তায় ফেলে বুকের ওপর বসে শ্লীলহানিতা মুলক ঘটনা ঘটায় এবং মারপিট করে জখম করে। রাতে মামলা হলে প্রধান আসামীকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগীর ভাই শরফ উদ্দিন শরীফ, আতিকসহ ৮ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় শিউলি বেগমের ভাই শরিফ উদ্দিন জানান, শনিবার দুপুরে আতিকসহ ৭-৮ জন মিলে আমার বোন ও তার ছেলে মেয়ে কে রাস্তায় ফেলে মারধর করে ও শ্লীলতাহানিতা ঘটায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, মামলা দায়েরের পর ঘটনার সাথে প্রধান আসামী আতিককে আটক করে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন