• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

ভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকের চালকসহ নিহত ৩

lash
❏ সোমবার, জুন ২১, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহের ভালুকায় মহাসড়কের পাশে দাড় করিয়ে রাখা ট্রাকের চাকা পরিবর্তনের সময় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকের চালকসহ তিনজন নিহত হয়েছে।

নিহতরা হলেন- ট্রাকের চালক শাহ আলম (৫৭)। সে জেলার ফুলপুর উপজেলার আমুয়াকান্দা এলাকার মৃত কাউছার গাজীর ছেলে। হেলপার রবিউল মাঝি (২৫)। সে ঝালকাঠি উপজেলার কেফায়েত নগর এলাকার মালেক মাঝির ছেলে এবং চালকের ভাতিজা রাব্বী (২৪)। সে ঢাকা ডিএমপির ১৪/সি রহিকেন রায় রোডের বোরহান উদ্দিনের ছেলে।

বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (ওসি) মশিউর রহমান।

তিনি বলেন, রোববার দিবাগত রাত ৩ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ১০ নম্বর ভালুকা হবিরবাড়ী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ল্ডের লবক কোটা (কোকা কোলা কোম্পানির ২শ’ গজ উত্তরে) নামক স্থানে ময়মনসিংহগামী একটি ট্রাকের চাকা ব্রাষ্ট হয়ে যায়। এমতাবস্থায় ট্রাকের চালক শাহ আলম গাড়ীর চাকা পরিবর্তন করার সময় তার পাশে দাড়িয়ে ছিলো হেলপার ও ভাতিজা।

এসময় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান দ্রুত গতিতে এসে তিনজনকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে চালক ও হেল্পার ঘটনাস্থলেই মারা যান। ট্রাক চালকের ভাতিজা রাব্বীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

ওসি বলেন, লাশ এখনো আমাদের পুলিশ ফাঁড়িতে আছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলেই মরদেহ হস্তান্তর করা হবে এবং ঘাতক কাভার্ডভ্যানটি সনাক্তের চেষ্টা চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন