• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

রাজধানীতে ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

lash
❏ মঙ্গলবার, জুন ২২, ২০২১ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানী শেরেবাংলা নগর থানাধীন শুক্রাবাদ এলাকার একটি বাসায় কলাবাগান থানা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি আবু বকর সিদ্দিক রুবেল (৩২) এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ সকালের দিকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃতের ছোট ভাই ওসমান গনি বাবু জানান, রুবেল কলাবাগান থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। ঠিকাদারির কাজ করতেন। গত কয়েক বছর ধরে সিটি করপোরেশনের ময়লার ঠিকাদারির কাজ করে আসছিলেন। এবার কাজ না পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

ওসমান গনি অভিযোগ করে বলেন, এবারও রুবেলের কাজ পাওয়ার কথা ছিল। কিন্তু চলতি মাসের ৯ তারিখে জানতে পারে ময়লার কাজ সে পায়নি। এই টেন্ডার জোরপূর্বকভাবে এলাকার যুবলীগ ও ছাত্রলীগের নেতারা ছিনিয়ে নিয়েছে। তাদের অনেক অনুরোধ করার পরও কাজটি ফেরত দেয়নি।

‘আমার ভাই ঋণগ্রস্ত ছিল, এই সব নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিল। আর সব সময় বলতো এখন আমি কি করব কিভাবে টাকা উপার্জন করবো। আমি আমার ঋণের টাকা কিভাবে শোধ করব।’

ওসমান গনি আরও জানান, শুক্রাবাদ এলাকার একটি বাসায় স্ত্রী শ্রাবনীকে নিয়ে থাকতেন রুবেল। সকাল নয়টার দিকে রুবেল বাসায় ফ্যানের সঙ্গে নিজের লুঙ্গি দিয়ে গলায় ফাঁস দেয়। দেখতে পেয়ে স্ত্রী শ্রাবনী দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

নিহত রুবেল বরিশাল জেলার হিজলা থানার মৃত আবদুল মালেকের সন্তান। বর্তমানে শেরেবাংলা নগরের শুক্রাবাদ ৬২/১ নম্বর বাসায় ভাড়া বাসায় পরিবারের নিয়ে থাকতেন। নিহতরা দুই ভাই এক বোন ছিল সবার মধ্যে বড়। ছয় মাস আগে এসে বিয়ে করে স্ত্রী শ্রাবনী আক্তারকে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ (এ এস আই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শেরেবাংলা নগরে একটি ফাঁসির ঘটনা এসেছে। আসার পরেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন