• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

ফরিদপুরে লকডাউন বাস্তবায়নে মাঠে ছাত্রলীগ

news photo
❏ মঙ্গলবার, জুন ২২, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে লকডাউন বাস্তবায়ন করতে মাঠে রয়েছে জেলা ছাত্রলীগ। গতকাল সোমবার (২১ জুন) সকাল থেকে ফরিদপুর পৌরসভাসহ বোয়ালমারী ও ভাঙ্গা পৌর শহর এলাকায় কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন। এ লকডাউন আগামী রবিবার (২৭) জুন রাত ১২ টা পর্যন্ত বলবৎ থাকবে।

লকডাউনের আওতাধীন সকল এলাকায় লকডাউন বাস্তবায়নে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মাঠে কাজ করছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, লকডাউন বাস্তবায়নে আমাদের ছাত্রলীগের সব নেতাকর্মীরা মাঠে কাজ করছে। তিনি বলেন, আমরা বাহিরে বের হওয়া সকল ব্যক্তিদের বুঝিয়ে-শুনিয়ে ঘরে ফিরতে বলছি। কারো কোনো সমস্যা থাকলে তাকে সহযোগিতা করার চেষ্টা করছি।

লকডাউনের ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামাল পাশা বলেন, পুলিশের পক্ষ থেকে কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছে। বিনা কারণে কাউকে বের হতে দিচ্ছি না। এছাড়া, শহরের প্রতিটা প্রবেশমুখে ব্যারিকেড দিয়ে ও কঠোর নজরদারির মধ্যে রাখা হয়েছে।

তিনি বলেন, কেউ ঘর থেকে বের হলে তাকে বুঝিয়ে বাড়িতে ফেরানো হচ্ছে।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন, পুলিশ, র‍্যাবসহ সংশ্লিষ্ট বিভাগগুলো একযোগে মাঠে কাজ করছে। তিনি বলেন, লকডাউনের সময় কারও যদি কোনো প্রকার সাহায্যের দরকার হয় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন