🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

ঢাকা-মাওয়া মহাসড়কে কঠোর অবস্থানে পুলিশ

news
❏ বুধবার, জুন ২৩, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ- করোনাভাইরাসের সংক্রমণ রোধে মঙ্গলবার (২২ জুন) ভোর ছয়টা থেকে কঠোর লকডাউন (বিধি-নিষেধ) শুরু হয়েছে। এই লকডাউনে ঢাকা সিটিতে ঢোকার পথে কঠোর অবস্থান নিয়েছেন পুলিশ সদস্যরা।

ঢাকার কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া সড়কে ধলেশ্বরী (কুচিয়ামোরা) ব্রিজের টোল প্লাজায় হাইওয়ে পুলিশের কঠোর তৎপরতা পরিলক্ষিত হয়। এ সময় সেখানে হাসারা হাইওয়ে পুলিশ চেক পোস্ট বসিয়ে পাহারা দেয়।

এদিকে, বাস বন্ধ থাকার কারণে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। বাস বন্ধ থাকার কারণে বিকল্প পথে গন্তব্যে পৌঁছাতে অনেক যাত্রী অতিরিক্ত ভাড়া দিয়ে সিএনজি নিয়ে মাওয়া ঘাটে যেতে দেখা গেছে। বাবুবাজার ব্রিজ পার হওয়ার জন্য সিএনজি পারাপারের জন্য নির্ধারিত ভাড়া ১০ টাকা হলেও সেটা ২০ টাকা থেকে ৩০ টাকা নেওয়ার অভিযোগ করেছে অনেক যাত্রী।

ঢাকা দক্ষিণ ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক পিষুশ কুমার মালো বলেন, ঢাকার প্রবেশদ্বার ধলেশ্বরী তুলশীখালী ব্রিজ, বাবুবাজার ব্রিজ ও পোস্তগোলা ব্রিজ এলাকায় আমরা পাহারা বসিয়েছি যেনো কোনো যাত্রীবাহী বাস চলাচল করতে না পারে।

বাবুবাজার ব্রিজ পারাপারে অতিরিক্ত ভাড়া আদায়ের বিষয় বলেন, এ ব্যাপারে আমি অবগত নই তবে অতিরিক্ত ভাড়া নিলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ পরিদর্শক আফজাল হোসেন বলেন, সকাল থেকে আমরা এখানে চেকপোস্ট বসিয়েছি। ঢাকা থেকে দক্ষিণ বাংলার কোনো বাস যেন ঢাকায় প্রবেশ করতে না পারে বা ঢাকা থেকে কোনো যাত্রী পরিবহন দক্ষিণ বাংলায় যেতে না পারে। শুধু পণ্য পরিবহনকারী ও জরুরি সেবায় ব্যবহৃত পরিবহনকে চলাচল করতে দেওেয়া হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন