🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

আ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের


❏ বুধবার, জুন ২৩, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আওয়ামী লীগ জনগণের দল, জনগণের সঙ্গে আছে ও থাকবে, কেউ দূরে রাখতে পারবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বুধবার আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগ অতীতে যেমন জনগণের সঙ্গে ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে। কোনো যড়যন্ত্র করে আওয়ামী লীগকে দেশের মাটি ও জনগণের কাছ থেকে দূরে রাখতে পারবে না।’

ওবায়দুল কাদের বলেন, আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এবং সাম্প্রদায়িক শক্তির মূল উৎপাটন করে শেখ হাসিনার নেতৃত্ব বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করা। আওয়ামী লীগ সেই লক্ষেই এগিয়ে যাচ্ছে। শত বাধা বিপত্তি আওয়ামী লীগকে দমিয়ে রাখতে পারেনি।

তিনি বলেন, আওয়ামী লীগের ৭২ বছরের ইতিহাস সংগ্রাম ও সাফল্যের ইতিহাস, গৌরব অর্জনের ইতিহাস। আওয়ামী লীগের শিকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে। বাংলাদেশের যত উন্নয়ন অর্জন সৃষ্টিধারা বহমান সবকিছুই আওয়ামী লীগের।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকায় অনেক অনুপ্রবেশকারী দলে প্রবেশ করেছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলের মধ্যে অনুপ্রবেশকারী ছিল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। এখনো যদি থাকে তাদের বিরুদ্ধে আরো কঠোরভাবে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, ড. আবদুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শফিউল আলম চৌধুরী নাদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন