• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

চকরিয়ায় জরাজীর্ণ মাটির ঘরে ঘুমানোই কাল হলো শিশুর

pahar
❏ বুধবার, জুন ২৩, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় গভীর রাতে জরাজীর্ণ ঘরের ভাঙ্গা দেয়ালের নিচে চাপা পড়ে মো: ইব্রাহীম (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে তার পিতাও।

বুধবার (২৩ জুন) ভোর রাতে উপজেলার খুটাখালী ইউনিয়নের দক্ষিণ-পুর্ব নয়াপাড়া গ্রামে ঘটে এ দুর্ঘটনা।

শিশুটির বাবা আনছার উল্লাহ ওই গ্রামের বাসিন্দা। তার স্ত্রী মানসিক রোগী। ঘটনার সময় ঘরে স্ত্রী ছিলেন না। ২ সন্তান নিয়ে তিনি দিন মজুরের কাজ করে সংসার চালাতেন আনছার।

ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দীন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

শিশু ইব্রাহিমের পিতা আনছার উল্লাহ জানান, তিনি দিন মজুরের কাজ করে কোন রকম সংসার চালান। স্ত্রী মানসিক রোগি হওয়ায় প্রায় সময় বাড়ি থেকে বের হয়ে যায়। গত ২/৩ দিন ধরে স্ত্রী ঘরে ছিলেন না। ঘটনার দিন মঙ্গলবার রাতে ২ শিশু সন্তান নিয়ে রাতে ভাত খেয়ে ঘুমিয়ে পড়েন।

এসময় রাত সাড়ে তিনটার দিকে আচমকা শব্দ শুনে তিনি ঘুম থেকে লাফিয়ে উঠলে মুর্হুতে বসতঘরের উত্তর পাশের মাটির দেয়াল তার শিশু পুত্র ইব্রাহীমের উপর ভেঙ্গে পড়ে। তার শোরচিৎকারে আশে-পাশের লোকজন এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করলেও ঘটনাস্থলে শিশু পুত্র ইব্রাহীম মারা যান।

খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

চকরিয়া থানার এসআই মনজুরুল ইসলাম জানান, রাতে বসত বাড়ির পুরাতন মাটির দেয়াল ভেঙ্গে পিতা-পুত্রের উপর পড়ে। এসময় মাটির দেয়ালে চাপা খেয়ে ঘটনাস্থলেই শিশুর মৃত্যু হয়েছে। এ বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন