• আজ মঙ্গলবার, ১২ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৭ জুলাই, ২০২১ ৷

ময়মনসিংহে ৪ মাস আগে ‘অপহরণের শিকার’ কলেজ ছাত্রী উদ্ধার

কলেজছাত্রী উদ্ধার
❏ শুক্রবার, জুন ২৫, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের তারাকান্দায় আলপিনা খাতুন নামে অপহৃত কলেজ ছাত্রীকে চার মাস পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বৃহস্পতিবার (২৪ জুন) রাতে জেলা পিবিআই কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গত ৩১ জানুয়ারি জেলার তারাকান্দা উপজেলার মসজিদ রোডের কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে বাড়ি ফেরার পথে অপহরণ হয় ওই শিক্ষার্থী।

আলপিনা হালুয়াঘাট উপজেলার বানিহালা গ্রামের ইউনুছ আলীর মেয়ে। সে তারাকান্দা উপজেলার বঙ্গবন্ধু ডিগ্রী কলেজে এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

এ বিষয়ে ময়মনসিংহ পিবিআই এর পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, আপলিনা কলেজে পড়াশোনার পাশাাপাশি তারাকান্দা মসজিদ রোডে অবস্থিত কম্পিউটার ট্রেনিং সেন্টারে কম্পিউটার কোর্স করত। এ সড়ক দিয়ে আসা যাওয়ার সময় এনায়েতুর রহমান খান তপু নামে এক যুবক তাকে নিয়মিত উক্ত্যক্ত করতো।

তিনি বলেন, গত ৩১ জানুয়ারি বিকেল চারটার দিকে কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে বাড়ি ফেরার পথে এনায়েতুর রহমান সে তার সহযোগীদের নিয়ে আলপিনাকে অপহরণ করে।

পরিবার অনেক খুঁজাখুঁজি করেও মেয়েকে পায়নি। এমতাবস্থায় তার চাচা বাদী হয়ে ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এনায়েতুর রহমান খান তপুসহ আরও তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলাটি তদন্তের জন্য আদালত পিবিআইকে নির্দেশ দেন। এরপর গোয়েন্দা নজরদারি ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গাজীপুরের চৌরাস্তা এলাকার একটি বাসায় ওই শিক্ষার্থীকে রাখা হয়েছে বলে নিশ্চিত হওয়ায় যায়। গতকাল বুধবার ভোর চারটার দিকে চৌরাস্তা এলাকায় মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেনের নেতৃত্বে একটি বাসায় অভিযান চালিয়ে কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন