ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা আটক


❏ শুক্রবার, জুন ২৫, ২০২১ অপরাধ

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ভাতিজিকে ধর্ষণের অভিযোগে দিনাজপুরের কাহারোলে কেশব চন্দ্র অধিকারী (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত ওই চাচা কেশব চন্দ্র অধিকারীকে আজ শুক্রবার কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে বলে জানান কাহারোল থানার ওসি মো. ফেরদৌস আলী।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে কাহারোলের তাড়গাঁও ইউনিয়নের সুন্দরপুকুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। আটক কেশব চন্দ্র অধিকারী (৪২) কাহারোল উপজেলার তাড়গাঁও ইউনিয়নের সুন্দরপুকুর গ্রামের গোবিন্দ চন্দ্র অধিকারীর ছেলে।

স্থানীয়রা ও পুলিশ আরও জানায়, কাহারোলের তাড়গাঁও ইউপির সুন্দরপুকুর গ্রামের কেশব চন্দ্র অধিকারী একই পাড়ার ১৩ বছরের নাবালিকা কন্যাকে গত ২৩ জুন রাত আনুমানিক ১টার দিকে মেয়েটির ঘরে প্রবেশ করে মুখ চেপে ধরে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে মেয়েটি ধর্ষণের বিষয়টি তার বাবা-মাকে জানালে তারা থানায় এসে নারী-শিশু নির্যাতন আইনে ৯ (১) এর ধারায় মামলা দায়ের করেন।

কাহারোল থানা অফিসার ইনচার্জ মো. ফেরদৌস আলী এর সত্যতা নিশ্চিত করে জানান, ‘মামলা দায়েরের পরপরই সুন্দরপুকুর এলাকায় অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার রাতেই আসামি কেশব চন্দ্র রায়কে গ্রেপ্তার করে এবং জেল-হাজতে প্রেরণ করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন