• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

জেলা আওয়ামী লীগ সভাপতিকে ক্ষমা চাইতে মুক্তিযোদ্ধার উকিল নোটিশ

news 53
❏ শনিবার, জুন ২৬, ২০২১ ঢাকা

মেহেদী হাসান সোহাগ, স্টাফ রিপোর্টার, মাদারীপুর- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক নৌপরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খানের পিতা মুক্তিযোদ্ধার অন্যতম সংগঠক, সাবেক সংসদ সদস্য, মাদারীপুর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, স্বাধীনতা পদকপ্রাপ্ত মৌলভী আচমত আলী খানকে নিয়ে কটুক্তি করায়, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লাকে ক্ষমা চাওয়ার সুযোগ দিয়ে মুক্তিযোদ্ধার পক্ষ থেকে উকিল নোটিশ দেয়া হয়েছে।

শনিবার দুপুরে মাদারীপুর জেলা মুক্তিযোদ্ধা কম্পেলেক্স নিজ ভবনে সংবাদ সম্মেলন করে এ তথ্য দেন সম্মলিত মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে মাদারীপুর জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. শাজাহান হাওলাদার।

এ সময় জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. শাজাহান হাওলাদার সংবাদ সম্মেলনে অভিযোগ করেন বলেন, সম্প্রতি রাজৈরে এক অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের সংগঠক মৌলভী আছমত আলী খানকে নিয়ে কটুক্তিমূলক বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, যা মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের জন্য বেমানান।

এছাড়া আছমত আলী খানের মুক্তিযুদ্ধে ভুমিকা নিয়ে পদক পাওয়ার প্রশ্ন তোলেন সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা। এরই প্রতিবাদে তিনি বলেন, স্বাধীনতা পদক দিয়েছে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেই পদক নিয়ে কটুক্তিমুলক কথা বলা মানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অপমান করা। তাই জেলা আওয়ামী লীগের সভাপতির ক্ষমা চাইতে হবে।’

আজ আমরা আপনাদের মাধ্যমে জানিয়ে দিতে চাই, আজ আমরা উকিল নোটিশ পাঠিয়েছি, এই নোটিশের ক্ষমা চেয়ে সঠিক উত্তর না দেয়া হয় তাহলে আমরা তার বিরুদ্ধে মামলা করতে বাধ্য হবো।

এ সময় মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান মো. ওবাইদুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল বাসার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাওখায়াত হোসেন সেলিম, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিয়া, মাদারীপুর জেলা আইনজীবী সমিতি সাবেক সাধারন সম্পাদক এ্যাড. গোলাম কিবরিয়া হাওলাদার। এছাড়াও জেলার মুক্তিযোদ্ধারাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।’

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে মাদারীপুরে জেলা আওয়ামী লীগ দুটি গ্রুপে বিভক্ত। একটি গ্রুপের নেতৃত্ব দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাসিম এবং অন্যটির নেতৃত্ব দেন সাবেক নৌপরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মাদারীপুর-২ আসনের সাংসদ শাজাহান খান। বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা বাহাউদ্দিন নাসিমের অনুসারী।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন