🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

মেয়ের নগ্ন ভিডিও করে হুমকি দিতেন মা!


❏ শনিবার, জুন ২৬, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মা। ছোট একটা শব্দ হলেও সেই মা ডাকেই লুকিয়ে আছে দুনিয়ার সব শান্তি। কিন্তু ফেনীর দাগনভূঞায় ১৩ বছরের কিশোরী মেয়ের পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় মাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গত বুধবার রাতে দাগনভূঞা থানা পুলিশ এক আত্মীয়ের বাড়িতে পলাতক থাকা মাকে গ্রেপ্তার করে। এরপর গত বৃহস্পতিবার ফেনীর আদালতে পাঠায়।

আদালতে মায়ের পক্ষের আইনজীবী জমিনের আবেদন জানালেও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রে আবদুল্লাহ খান জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাবা একজন সৌদি প্রবাসী। কিশোরীর ফুফাতো ভাইয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে ‘অনৈতিক সম্পর্ক’ চলছিল ওই গৃহবধূর। মায়ের সঙ্গে ফুফাতো ভাইয়ের বিশেষ মুহূর্ত দেখে ফেলে ওই কিশোরী। এই ঘটনা যেন প্রকাশ না পায় সেজন্য মা ও ফুফাতো ভাই তানবীর ওই কিশোরীর ওপর নানা ধরনের চাপ, হুমকি- ধামকি প্রদান করে।

হুমকিতে কাজ না হওয়ায় গত ২৪ মে রাতে ঘুমের মধ্যে কিশোরীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন মা ও ফুফাতো ভাই তানভীর। পরে মেয়ের মুখ বন্ধ রাখার জন্য ওই নগ্ন ভিডিও প্রকাশের হুমকি দেওয়া হয়। এ নিয়ে পারিবারিক অশান্তি দেখা দেয়।

এ ঘটনায় গত ১৯ জুন ওই কিশোরী বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে নিজের মা ও ফুফাতো ভাই তানভীরের বিরুদ্ধে দাগনভূঞা থানায় একটি মামলা দায়ের করে। এরপর মা ও ফুফাতো ভাই তানভীর পালিয়ে যায়।

এ বিষয়ে দাগনভূঞা থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ারা হোসেন জানান, পর্নোগ্রাফি আইনে কিশোরী মেয়ের দায়ের করা মামলায় তার মাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন