• আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

শাহজাদপুরে একই দিনে যুবক ও বৃদ্ধের আত্মহত্যা

sahojadpur thana
❏ রবিবার, জুন ২৭, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে একই দিনে গলায় ফাঁস নিয়ে ২ জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, শাহজাদপর উপজেলার পোরজন্ ইউনিয়নের বাচড়া গ্রামের মৃত হোসেন মোল্লার ছেলে আব্দুল মতিন মোল্লা (৫৬) ও পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি গ্রামের মো: ইমান আলী মোল্লার ছেলে সুজন মোল্লা (২৫)।

এই দুটি আত্মহত্যার বিষয়ে শাহজাদপুর থানায় দুইটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শনিবার (২৬ জুন) দুপুর সারে ১২টায় উপজেলার পোরজনা ইউনিয়নের বাচড়া গ্রামের মৃত হোসেন আলী মোল্লার ছেলে আব্দুল মতিন মোল্লা নিজ ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন।

কিছুক্ষণ পর তার নাতী হৃদয় হাসান (১৪) আব্দুল মতিন মোল্লাকে ডাকাডাকি করলেও তার কোন সারাশব্দ পাওয়া যায়না। পরে বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখে আব্দুল মতিন মোল্লার দেহ ঘরের তীরের সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলছে।

পরিবারের সদস্যরা তার দেহ নামিয়ে স্থানীয় চিকিৎসকের কাছে নিলে পরিক্ষা করার পর তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুল মাতিনের ছেলে সাইফুল ইসলাম জানান, তার বাবা মানসিক সমস্যায় ভুগছিলেন। এর আগেও তিনি বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন।

অপরদিকে একই দিন শনিবার বিকাল ৪টায় উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি গ্রামের ইমান আলী মোল্লার ছেলে সুজন মোল্লা (২৫) নিজের ঘরের তীরের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। থানায় ইউডি মামলা সূত্রে জানা যায় সুজনেরও মানসিক সমস্যা ছিল।

খবর পেয়ে শাহজাদপর থানা পুলিশের দুইটি দল ঘটনাস্থল দুটিতেই উপস্থিন হয়ে নিহতদের লাশ সূরতহাল করে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ দুটি পরিবারের কাছেই রেখে আসা হয়েছে। এই ঘটনায় নিহদের স্বজনেরা থানায় উপস্থিত হয়ে দুইটি ইউডি মামলা দায়ের করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন