🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

সুনামগঞ্জে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত


❏ সোমবার, জুন ২৮, ২০২১ দেশের খবর, সিলেট

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক খুন হয়েছেন।

নিহত যুবক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের আনছার মিয়া জায়গীরদারের ছেলে নাজিমুল ইসলাম নাজিম জায়গীরদার (১৯)।

এছাড়া এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় খালিছ মিয়া জায়গীরদার (৩৫), ওয়াকিব মিয়া জায়গীরদার (৪০) ও জিলু মিয়া জায়গীরদারকে (৩৬) সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৭ জুন) বিকেলে বড়মোহা গ্রামে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়,জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের ঈদগাহের মাঠে রোববার বিকেলে
গ্রামের ছেলেরা ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র আনছার মিয়ার ছেলে নাজিমুল ইসলাম জায়গীরদার ও একই গ্রামের পুতুল খাঁনের ছেলের মাঝে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে খাঁ গোষ্ঠীর লোকজন উত্তেজিত হয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে নাজিমুল ইসলামের লোকদের উপর আক্রমণ চালালে তারা নাজিম মিয়ার বাড়িতে গিয়ে আশ্রয় নেয় এসময় নাজিম মিয়ার বুকে ও খালিছ মিয়ার পেটে ছুলফি আঘাত লাগে ।

গুরুত্ব আহত অবস্থায় তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নাজিম মিয়া মৃত্যবরণ করেন এবং আশঙ্কাজনক অবস্থায় খালিছ মিয়াসহ তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ রফিকুল ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই নাজিম মিয়া নিহত হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন