• আজ মঙ্গলবার, ১২ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৭ জুলাই, ২০২১ ৷

পাবনায় করোনা উপসর্গে নারী সাংবাদিকের মৃত্যু

nasrin
❏ সোমবার, জুন ২৮, ২০২১ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- করোনা উপসর্গে মারা গেলেন পাবনার সংবাদপত্র জগতে পরিচিত মুখ স্থানীয় দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক মাহমুদা নাসরীন (৫০)।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে সহ আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মৃত নাসরিন সদর উপজেলার টিকোরী গ্রামের মৃত লিয়াকত আলীর স্ত্রী। বর্তমানে তিনি সদরের গাছপাড়া এলাকায় নিজ বাড়িতে বসবাস করছিলেন। মাহমুদা নাসরিন দীর্ঘ এক মাস যাবত অসুস্থ্যতায় ভুগছিলেন। করোনা উপসর্গ নিয়ে সম্প্রতি তিনি পাবনা জেনারেল হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করছিলেন।

মাহমুদা নাসরীনের মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন, দৈনিক স্বত:কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক নুর উদ্দিন শফি কাজল।
#

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন