• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

কাভার্ডভ্যানের চাপায় পুলিশ কর্মকর্তা ছেলের সামনে মারা গেল মা

road 777
❏ বুধবার, জুন ৩০, ২০২১ ঢাকা

মেহেদী হাসান সোহাগ, স্টাফ রিপোর্টার, মাদারীপুর- মাদারীপুর কাভার্ডভ্যানের চাপায় পুলিশ কর্মকর্তা (এএসআই) ছেলে মাহফুজুর রহমান(২৮) সামনেই মারা গেল মা রোজিনা জালাল (৪৫)।

বুধবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুরের বড় ব্রীজের উপর এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত রোজিনা পারভিন বরগুনা জেলার পুলিশ লাইন এলাকার এএসআই মাহফুজুর রহমানের মা ও জালাল আহম্মেদের স্ত্রী। মা ও ছেলে ঢাকা আফতাব নগর থেকে বরগুনা নিজ বাড়ীতে ফিরছিল। আহত পুলিশ কর্মকর্তা ঢাকা বাড্ডা থানার কর্মরত ছিল।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দুপুুরে ঢাকা-বরিশাল মহাসড়কে মস্তফাপুর থেকে ঢাকা যাচ্ছিল আইয়ান জুট মিলস নামে একটি কাভার্ডভ্যান এবং ঢাকা থেকে বরগুনা যাচ্ছিল মোটরসাইকেল চালিয়ে পুলিশ কর্মকর্তা ছেলে ও মা। মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বড় ব্রীজের উপর উঠলে উপরদিক থেকে আসা কাভার্ড ভ্যানের ধাক্কায় মা ও ছেলে দুইজনই সড়কে পড়ে যায়।

এসময় দ্রুতগতির কাভার্ড ভ্যান মা রোজিনা ও ছেলে মাহফুজকে চাপা দিয়ে চলে যেতে চাইলে স্থানীয়রা কাভার্ড ভ্যানটিকে আটক করে। এসময় মা রোজিনা পারভিনের ঘটনস্থলে মারা যান এবং ছেলে এএসআই গুরত্বর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

মাদারীপুর সদর হাসাপাতালে মেডিকেল অফিসার ডা. সোহেলউজ্জামান জানান, আমরা সড়ক দুর্ঘটনার একজন রোগী ভর্তি করেছি, হাতে ও পায়ে সমস্যা বেশী, আমার প্রাথমিক চিকিৎসা দিয়েছি। প্রয়োজনে তাকে ঢাকা রেভার্ড করা হতে পারে।

মাদারীপুর সদর থানার তদন্ত ওসি মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমার ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং কাভার্ড ভ্যানটিকে আটক করেছি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন