• আজ শুক্রবার, ২২ শ্রাবণ, ১৪২৮ ৷ ৬ আগস্ট, ২০২১ ৷

সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন; ধরা খেল চেকপোস্টে

news 53241
❏ বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি: কঠোর লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্স যাত্রী পরিবহনের দায়ে চট্রগ্রামের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি অ্যাম্বুলেন্স আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক চেকপোস্ট এলাকা থেকে অ্যাম্বুলেন্সটি আটক করা হয়। পরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১ হাজার টাকা জরিমানা করেন।

জানা গেছে, আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সটি সকালে মেডিক্যাল স্টাফ নিয়ে চট্টগ্রাম শহরে আসে। ফিরে যাওয়ার সময় চালক কয়েকজন যাত্রী ওঠায়। পরে মইজ্জারটেক এলাকায় বসানো চেকপোস্টে তল্লাশির মুখে পড়লে যাত্রীদের নামিয়ে দিয়ে অ্যাম্বুলেন্সটি আটক করে পুলিশ।

কর্ণফুলী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা বলেন, যাত্রী নেওয়ার দায়ে আনোয়ার স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সটি পুলিশ আটক করে। স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি হওয়ায় রোগীদের কথা ভেবে করে গাড়িটি ছেড়ে দেওয়া হবে।

তবে চালকের ড্রাইভিং লাইসেন্সের সবকিছু ঠিক আছে কিনা তা যাচাই করা হচ্ছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বিষয়টি আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তাকেও অবহিত করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন