• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

নারীর সঙ্গে বিশ্ববিদ্যালয় প্রক্টরের টিকটক ভিডিও ভাইরাল


❏ বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১ শিক্ষাঙ্গন

সময়ের কন্ঠস্বর ডেস্ক: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) নতুন প্রক্টর হাসিবুর রহমানের একটি টিকটক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে এক নারী সহশিল্পীর সঙ্গে রোমান্টিক গানে ওই শিক্ষককে নানা অঙ্গভঙ্গি করতে দেখা গেছে।

জানা গেছে, প্রক্টর ড. হাসিবুর রহমান ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক। ড. প্রীতম কুমার দাসের মেয়াদ শেষ হলে গত সোমবার প্রক্টর হিসেবে নিয়োগ পান হাসিবুর রহমান। আজ দায়িত্ব নেন তিনি। এর আগেই তার টিকটক ভিডিও ভাইরাল হয়। এতে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

টিকটক ভিডিওটি ফেসবুকে বিভিন্ন গ্রুপে পোস্ট করা হয়েছে। বিষয়টি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন ফেসবুক গ্রুপে হাসিবুর রহমানকে ‘টিকটক প্রক্টর’ উল্লেখ করে চলছে নানা সমালোচনা।

ড. হাসিবুর রহমানের সহকর্মী এক শিক্ষক বলেন, ‘সহকর্মীর এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ায় আমরা চরমভাবে বিব্রত। কাণ্ডজ্ঞানহীন আচরণ করেছেন তিনি। লজ্জায় কোনো কথা বলতে পারছি না। অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সহকর্মীরাও ভিডিও মেসেজ করে হাসাহাসি করছেন।

এ বিষয়ে জানতে চাইলে পাবিপ্রবির প্রক্টর অধ্যাপক হাসিবুর রহমান বলেন, ‘এটি আমার ব্যক্তিগত বিষয়। এসব নিয়ে নিউজ করার কিছু নেই। টিকটক ভিডিওটি নিজেই তৈরি করেছি এবং ফেসবুকে পোস্ট করেছি। এটি অন্যভাবে নেওয়ার কিছুই নেই।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন