• আজ শুক্রবার, ২২ শ্রাবণ, ১৪২৮ ৷ ৬ আগস্ট, ২০২১ ৷

চাচিকে পছন্দ করতেন ভাতিজা,অত:পর..


❏ শুক্রবার, জুলাই ২, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: চাচা-চাচির দাম্পত্য সম্পর্ক নষ্ট করতে চাচির নামে ‘মিথ্যা ও কাল্পনিক’ তথ্য দিয়ে বিভিন্ন জনকে ইমেইল করার অভিযোগে ভাতিজা মির্জা শামীম হাসানকে (৩১) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মির্জা শামীম হাসান বগুড়া সাংবাদিক ইউনিয়নের (জেইউবি) সভাপতি মির্জা সেলিম রেজার ছেলে ও ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

আজ শুক্রবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা জানান, ভুক্তভোগী নারী শামীম হাসানের চাচি হন। সম্প্রতি একটি ভুয়া আইডি থেকে বগুড়ার গণমাধ্যমকর্মীসহ নানা পেশার ১২৫ ব্যক্তির কাছে ওই নারীর ছবিসহ একটি ইমেইল পাঠানো হয়। তাতে ওই নারীর চরিত্র সম্পর্কে ‘মিথ্যা ও কাল্পনিক’ তথ্য উপস্থাপন করা হয়। ২৫ জুন ভূক্তভোগী নারী সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর বিষয়টি নিয়ে তদন্তে নামে গোয়েন্দা পুলিশের সাইবার টিম।

পুলিশ সুপার জানান, বৃহস্পতিবার রাতে আটকের পর শামীম জানিয়েছেন, তিনি ওই নারীকে পছন্দ করতেন। তাই সাংবাদিক এবং পরিচিতদের মধ্যে ভুয়া তথ্য ছড়িয়ে চাচা-চাচির সম্পর্ক নষ্ট করার উদ্দেশ্যে তিনি ইমেইলগুলো পাঠিয়েছিলেন।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক এমরান মাহমুদ তুহিন জানান, শামীমের বাড়ি বগুড়ায়। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অষ্টম সেমিস্টারের শিক্ষার্থী। আটকের পর শামীমকে ভূক্তভোগী নারীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন