• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

কেরানীগঞ্জে কঠোর লকডাউনের দ্বিতীয় দিন ৪০ জনের জেল-জরিমানা

Keranigonj news
❏ শুক্রবার, জুলাই ২, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: কঠোর বিধিনিষেধ কার্যকর করতে ও সকল মানুষকে সচেতন করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন।

এসময় নির্দেশনা উপেক্ষা করে বিনা কারণে ব্যক্তিগত যানবাহনে চলাফেরা করা ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ১৬ জনকে সাতদিন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড এবং ২৪ জনকে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

আজ শুক্রবার (০২ জুলাই) কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া, আটিবাজার, ঘাটারচর ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলী, চুনকুটিয়া সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ এর ভ্রাম্যমাণ আদালত তাদের শাস্তি প্রদান করেন।

এসময় কেরানীগঞ্জ মডেল থানার সহকারী  কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান সোহেল, দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ ইনচার্জ আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, আইন মানুন, বাসায় নিরাপদে থাকুন, লকডাউন কেমন হচ্ছে তা দেখতে আসার দরকার নেই, জেলে যাওয়ারও প্রয়োজন নেই। ভালো থাকুন, নিরাপদে থাকুন। সরকারি আদেশ বাস্তবায়নে উপজেলা প্রশাসন, কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ,  দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর যৌথ টিম মাঠে আছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন