• আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

করোনায় রাজবাড়ী‌তে আওয়ামী লীগ নেতার মৃত্যু

করোনায় মৃত্যু
❏ শনিবার, জুলাই ৩, ২০২১ ঢাকা

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতি‌নি‌ধি- রাজবাড়ীর পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ক‌রোনা ইউ‌নি‌টে চিকিৎসাধীন অবস্থায় ১ করোনায় আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

শনিবার (০৩ জুন) দুপুর ১২ টায় সিভিল সার্জন কার্যালয়ের ফেসবুক পেইজ এ তথ্য জানানো হয়। এ নিয়ে রাজবাড়ীতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪২ জন।

করোনা শনাক্ত হয়ে মারা যাওয়া ব্যাক্তির নাম নূর উদ্দিন মিয়া (৭০)। তিনি একই উপজেলার নারায়ণপুর গ্রামের বাসিন্দা। তিনি জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন।

শনিবার সকালে তিনি মারা যায়। তিনি করোনা উপসর্গ ছাড়াও উচ্চ রক্তচাপ ও হৃদরোগ সহ নানা জটিলতায় ভুগছিলেন বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউ‌নিট সু‌ত্রে জানা যায়, নূর উদ্দিন করোনা উপসর্গ নিয়ে গত ১ জুলাই পংশা হাসপাতালে আসে। পরে আরটিপিসিআর ল্যাব টেস্টে তার করোনা পজিটিভ আাসলে তাকে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়। তিনি করোনা উপসর্গ ছাড়াও উচ্চ রক্তচাপ ও হৃদরোগে ভুগছিলেন। আজ সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

জেল সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন বলেন, নতুন করে পাংশাতে ১ জনের মৃত্যু হয়েছে। পার্শবর্তী জেলার ন্যায় রাজবাড়ীতেও আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বাড়ছে।

তিনি আরও বলেন, জনসাধারণের মধ্যে অসচেতনতার কারণেই করোনা সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন