• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ১১ জনের মৃত্যু

mmch 5
❏ রবিবার, জুলাই ৪, ২০২১ দেশের খবর, ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৬ জন শনাক্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের সালেহিন আহমেদ সাদেক (৩৫), এলাচি বেগম (৭০), ঈশ্বরগঞ্জের সরবিন্দু (৭২), বানু চন্দ্র দাস (৫৬), মুক্তাগাছার নারায়ণ পাল (৭৫) ও টাংগাইলের শফিপুর উপজেলার শামসুল হক (৭০)।

এছাড়া উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের খাতেমুন্নেসা (৯৬), ত্রিশালের রাশিদা (৬০), জামালপুর সদরের আব্দুস রশিদ (৬৫), গাজীপুরের শ্রীপুর উপজেলার হেলাল (৪০) ও একই উপজেলার সুমতি পাল (৩৫)।

রোববার (৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের মেডিসিন বিভাগের কনসালটেন্ট ও করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি বলেন, বর্তমানে করোনা ইউনিটে ২৭২ জন চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে নতুন করে ভর্তি হয়েছেন ৩৭ জন। আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন ২২ জন। গত ২৪ ঘন্টায় ৩৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, নতুন করে ৭১৭টি নমুনা পরীক্ষা করে ১৮৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় আক্রান্তের হার ২৫ দশমিক ৬৬ শতাংশ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন