🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৪ জুলাই, ২০২১ ৷

কঠোর নজরদারিতে কেরানীগঞ্জ লকডাউনের চতুর্থ দিন

Keranigonj news
❏ রবিবার, জুলাই ৪, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: সারাদেশে উদ্বেগজনক হারে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় চলছে বিশেষ ধাপে কঠোর লকডাউন। প্রশাসন কঠোর অবস্থানের মধ্য দিয়ে সাত দিনের লকডাউনের আজ চলছে চতুর্থ দিন। রাজধানীর কেরানীগঞ্জে প্রশাসন কঠোর অবস্থানের মধ্য দিয়ে চলছে লকডাউন।

কেরানীগঞ্জে প্রধান প্রধান মার্কেটগুলো সকাল থেকেই লকডাউনের কারণে বন্ধ রয়েছে। তবে খোলা রয়েছে কাঁচাবাজার, ওষুধের দোকানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দোকান।

পাশাপাশি লকডাউন বাস্তবায়নে কেরানীগঞ্জের দক্ষিণ ও কেরানীগঞ্জের মডেল থানার বিভিন্ন এলাকায় প্রশাসন কঠোর অবস্থান নিয়েছে। যানবাহন ও মানুষের চলাচল নিয়ন্ত্রিত করতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। অন্যদিকে ঢাকা-মাওয়া, ঢাকা-দোহার নবাবগঞ্জ সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নিয়ে পুলিশ কাজ করছেন।

আজ রবিবার (০৪ জুলাই) সকালের দিকে সরেজমিনে দেখা গেছে, হযরতপুর, কলাতিয়া, তারানগর, শাক্তা, রোহিতপুর, বাস্তা, কালিন্দি, জিনজিরা, শুভাঢ্যা, তেঘরিয়া, কোন্ডা, আগানগর, রামেরকান্দা সহ এলাকার কিছু মানুষ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী কেনাকাটা করতে বের হয়েছে। কিছু রিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল করতে দেখা গেছে। তবে যাত্রীবাহী বাস ও বড় সব যানবাহন চলাচল করেনি।

বেসরকারি ব্যাংক কর্মকর্তা নবীন সাদিক, প্রতিদিন তিনি কদমতলি থেকে অফিস করেন। কিন্তু চলমান বিধিনিষেধের কারণে বাবুবাজার চেকপোস্টে তার গাড়ি আটকে দেওয়া হয়েছে।

সিএনজি চালক জহির মিয়া বলেন, এর আগের লকডাউনে রাস্তায় গাড়ি চলতে দিয়েছিল কিন্তু এবার গাড়ি চলাচল করতে দিচ্ছে না। পেটের দায়ে গাড়ি নিয়ে বের হলে আমাদের গাড়ি পুলিশ নিয়ে যায়। আমরা এখন কোথায় যাবো।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম বলেন, করোনা সংক্রমণ রোধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। আমাদের টহল অব্যাহত আছে এবং থাকবে। আর রাস্তায় প্রয়োজন ছাড়া কোন গাড়ি চলতে দেওয়া হচ্ছে না।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন