• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

লকডাউনের চতুর্থ দিনে রাঙামাটিতে প্রশাসনের কঠোর নজরদারি!

Rangamati news
❏ রবিবার, জুলাই ৪, ২০২১ চট্টগ্রাম

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি প্রতিনিধি: করোনাভাইরাসের উচ্চ সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত সপ্তাহব্যাপী কঠোর লকডাউনের চতুর্থ দিন চলছে। কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে আজ রোববার চতুর্থ দিনেও রাঙামাটি জেলা প্রশাসন কে সহায়তা করতে মাঠে তৎপর রয়েছে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ। রাঙামাটির বিভিন্ন পয়েন্টে টহল দিচ্ছেন তারা।

রাঙামাটি জেলা প্রশাসনের ৫টি মোবাইল টিম সহ শহরের ১০টি স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া বিভিন্ন এলাকায় পরিদর্শন এবং জনগণকে সচেতন করে তুলতে মাইকিং করছে ভ্রাম্যমান আদালত।

এদিকে, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসনে এর নেতৃত্বে রাঙামাটি শহরের বিভিন্ন এলাকায় সচেতনতামূলক অভিযান পরিচালিত হয়।

এ সময় পুলিশ সুপার শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং ব্যবসায়ীদের সাথে কথা বলেন। এছাড়া যারা রাস্তায় ঘোরাঘুরি করছে তাদের বাড়ীঘরে ফিরে যেতে নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, গত ১ জুলাই থেকে সাতদিনের বিধিনিষেধ (লকডাউন) ঘোষণা করা হয়। এ সময় জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। জরুরি প্রয়োজনে বাইরে বের হতে হলে মাস্ক পরে এবং শারীরিক দূরত্ব বজায় রেখে চলাফেরার কথাও বলা হয়েছে নির্দেশনায়। এছাড়া চলমান লকডাউনে জরুরী পরিষেবা ছাড়া বন্ধ আছে সরকারি, আধা সরকারি ও স্বায়ত্বশাসিত সব অফিস। কঠোর লকডাউন চলবে ৭ জুলাই পর্যন্ত

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন