• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

‘কঠোর লকডাউন’: কেরানীগঞ্জে চতুর্থ দিনে ৩২জনকে জেল-জরিমানা


❏ রবিবার, জুলাই ৪, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ -ঢাকার কেরানীগঞ্জে লকডাউনের ৪র্থ দিনে উপজেলায় রোদ ও বৃষ্টির মধ্যেই আইন-শৃংঙ্খলা বাহিনীর সদস্যরা মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে।

লকডাউন বাস্তবায়নে কেরানীগঞ্জজুড়ে ২৪ ঘন্টায় স্বাস্থ্যবিধি ও লকডাইন না মানা ভ্রাম্যমাণ আদালতে ৩২ টি মামলা দিয়ে ৩১ জনকে ১৩ হাজার ৭০০ টাকা জরিমানা ও একজনকে সাতদিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে।

আজ রবিবার (৪ জুলাই) উপজেলার আব্দুল্লাহপুর রুহিতপুর হাসনাবাদ কদমতলী সহ বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর পাশাপাশি আইনশৃংখলা বাহিনীর সদস্যরা গুরুত্বপূর্ণ স্থানে টহল দিচ্ছে। জনসাধারন প্রয়োজন ছাড়া ঘর থেকে বেড় হলেই আইনশৃংখলা বাহিনীর জোরার মুখে পড়তে হচ্ছে।

লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ এর নেতৃত্বে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন, নৌ-বাহিনী, বিজিবি, কোষ্টগার্ড ও পুলিশ সদস্যরা মাঠে রয়েছে।

সে সময় তার সাথে থেকে তাকে সহযোগিতা করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল, কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছালাম, ঢাকা জেলা দক্ষিন ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর পীযূষ বিশ্বাস, ইন্সপেক্টর শহীদুল ইসলাম শহীদ সহ সেনাবাহিনীর একটি চৌকস দল।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন