ফুলবাড়ীতে শিশু সন্তানকে হত্যার চেষ্টা মাদকসক্ত বাবার

fulbari
❏ সোমবার, জুলাই ৫, ২০২১ দেশের খবর, রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা- কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাঁচ বছর বয়সী ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার চেষ্টা করেছে এক মাদকাসক্ত বাবা। শিশুটি ও তার মা-ভাইয়ের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে মৃত্যুর হাত থেকে রক্ষা পেলেও আঘাত পেয়ে শিশুটির কান ফেটে যায়। এ সময় ধারালো ছেনি কেড়ে নিতে গিয়ে প্রতিবেশি শামছুল হক নামের এক ব্যক্তি আহত হয়েছেন।

রবিবার (০৫ জুলাই) বিকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের আশ্রয়ন মোড় এলাকায় এ দুঘর্টনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আমজাদ হোসেন (৩২) ও তার স্ত্রী রেহেনা বেগম (২৮) স্বামীর নিষেধ সত্বেও ৪/৫ দিন আগে দুই ছেলে রবিউল (৯) ও রেজাউল ইসলাম (৫) কে নিয়ে একই ইউনিয়নের আজোয়াটারী গ্রামে বাবা জয়নাল আবেদীনের বাড়ীতে যান। বাবার বাড়ী থেকে রবিবার বিকালে স্বামীর বাড়ীতে ফিরলে উত্তেজিত হয়ে মাদকাসক্ত স্বামী আমজাদ ধারালো ছেনি হাতে সবাইকে জবাই করা উদ্দেশ্যে ধাওয়া করে। বড় ছেলে রবিউল ও স্ত্রী রেহেনা বেগম পালিয়ে বাঁচলেও ছোট ছেলে রেজাউলকে ধরে এলোপাতারী চড়-থাপ্পর দেয়ার এক পর্যায়ে মাটিতে ফেলে মেরে ফেলার জন্য উদ্যত হয় মাদকাসক্ত আমজাদ।

পরে রবিউল ও রেহেনার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে শিশু রেজাউলকে রক্ষা করে আমজাদকে পার্শ্ববর্তী এক বাড়ীতে আটকে রাখে।

কাশিপুর ইউপি চেয়ারম্যান মো.গোলজার হোসেন মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমজাদ মাদকাসক্ত। সে প্রায় সময় মাদক সেবন করে স্ত্রী-সন্তানদের মারধর করে। আজকের ঘটনার পর স্বামীর বাড়ীতে থাকলে আবারও হামলা হতে পারে তাই এই ভয়ে রাতে বাচ্চা দুইটাসহ রেহেনাকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। সেখানেই শিশু রেজাউল চিকিৎসা নিচ্ছে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, এ ধরণের কোন অভিযোগ পাইনি। তবে খোঁজ খবর নেওয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন