• আজ মঙ্গলবার, ১২ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৭ জুলাই, ২০২১ ৷

৩০০ পিস টাপেন্টা ট্যাবলেট সহ আটক ২


❏ সোমবার, জুলাই ৫, ২০২১ দেশের খবর, রাজশাহী
নয়ন বাবু, নওগাঁ থেকে:
নওগাঁর সাপাহারে ৩০০ পিচ নেশা জাতীয়  টাপেন্টা ট্যাবলেট সহ ২ জন মাদক পাচারকারীকে হাতে নাতে আটক করে জনতা। পরবর্তীতে বিজিবির কাছে তাদের সোপর্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সাপাহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
আটককৃতরা হলো উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামের আব্দুল গণির ছেলে আব্দুস সাত্তার ওরেফ বাবু (৩০) ও একই গ্রামের মৃত: ইসরাইলের ছেলে মাসুদ রানা (৩৫)।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে আদাতলা সীমান্ত এলাকার জালশুকা গ্রাম দিয়ে মাদক দ্রব্য পাচার করার সময়  পাতাড়ী ইউিনয়ন ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানের নেত্রিত্বে ছাত্রলীগের নেতাকর্মীগন সন্দেহজনক ভাবে চলাফেরা করায় দুজন যুবক কে  আটক করে তাৎক্ষনিক বিজিবির টহল দলকে সংবাদ দেয়।
বিজিবির টহলদল ঘটনাস্থলে পৌছে আটককৃত দুজন যুবককে জিজ্ঞাসাবাদ করে । এ সময় তাদের দেহ তল্লাশী করে ৩০০ শত পিচ নেশা জাতীয় টাপেন্টা ট্যাবলেট উদ্ধার করা হয়। ঘটনার দিন রাতেই আটককৃতদের স্থানীয় থানায় সোপর্দ করে বিজিবি ।
পর দিন সোমবার (৫ জুলাই) থানা পুলিশ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৪২(১)/৪১ ধারায় মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন