• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

সময়ের কন্ঠস্বরে সংবাদ প্রকাশের পর হুইল চেয়ার পেল সেই আফছানা

news4444
❏ সোমবার, জুলাই ৫, ২০২১ রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি- গত ২৯ শে জুন দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের কন্ঠস্বরে “প্রতিবন্ধী মেয়েটির জন্য একটি হুইল চেয়ার চেয়ে কাঁদলেন অসহায় বাবা ” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটি প্রকাশের ৩০ মিনিটের মধ্যে দৃষ্টিগোচর হয় ফেসবুকভিত্তিক কমিউনিটি গ্রুপ ‘উই আর বাংলাদেশ’ বা ওয়াব এর প্রতিষ্ঠাতা এসএম আকবরের। তিনি তাৎক্ষণিকভাবে সময়ের কণ্ঠস্বর নিউজ রুম ও সময়ের কন্ঠস্বরের ফুলবাড়ী প্রতিনিধিকে ফোন করে প্রতিবন্ধী আফছানা খাতুনকে একটি হুইল চেয়ার দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এছাড়া ওই সংবাদটি প্রকাশের পর কয়েকজন ব্যক্তি পবিত্র ঈদের কেনাকাঁটার জন্য আফছানাকে আর্থিকভাবে সহায়তা করারও প্রতিশ্রুতি দেন।

পরে আজ সোমবার (০৫ জুলাই) বিকালে ‘উই আর বাংলাদেশ’ পক্ষ থেকে দেওয়া হুইল চেয়ারটি আফছানা খাতুনের বাড়িতে নিয়ে হাজির হন সময়ের কন্ঠস্বরের প্রতিনিধি অনিল চন্দ্র রায়। এ সময় হুইল চেয়ার ও নগদ অর্থ পেয়ে খুশিতে আবেগে উৎফুল্ল হয়ে পড়েন প্রতিবন্ধী শিশু আফছানা ও তার পরিবারের সদস্যরা।

তিনি সময়ের কন্ঠস্বরের প্রতিনিধি অনিল চন্দ্র রায়, ‘উই আর বাংলাদেশ’ (ওয়াব) এর প্রতিষ্ঠাতা এসএম আকবর আলীসহ উপস্থিত সকলকে ধন্যবাদ ও দোয়া কামনা করেন।

হুইল চেয়ার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন- ফুলবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার উপজেলা সংবাদদাতা অলিউর রহমান নয়ন, পূর্ব কুরুষাফেরুষা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল ফাত্তার, চরগোরকমন্ডল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলমসহ স্থানীয়রা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন