পাবনা জেনারেল হাসপাতালে অস্থায়ী সেন্ট্রাল অক্সিজেন চালু

Pabna Hospital Mini Oxchizen Open
❏ মঙ্গলবার, জুলাই ৬, ২০২১ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে ও অক্সিজেনের অভাব পূরনে ‘মিনি ফোল্ট’ নামে অস্থায়ী সেন্ট্রাল অক্সিজেন ব্যবস্থা চালু করা হয়েছে।

সোববার দুপুরে হাসপাতালে জরুরী পরিদর্শনে গিয়ে এই অস্থায়ী সেন্ট্রাল অক্সিজেন উদ্বোধন করেন পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধনকালে গোলাম ফারুক প্রিন্স বলেন, যেহেতু মূল সেন্ট্রাল অক্সিজেন চালু হতে আরো কিছু সময়ের ব্যাপার, তাই হাসপাতাল কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট ঠিকাদারের সহায়তায় আপাতত অস্থায়ীভাবে এই অক্সিজেন ব্যবস্থাটি চালু করা হলো।

তিনি বলেন, যদিও এটা করোনা রোগীদের চিকিৎসার জন্য একদম অপ্রতুল। আমি এবং হাসপাতাল কর্তৃপক্ষ সংশ্লিষ্ট ঠিকাদারের সাথে কথা বলেছি এটি অতি দ্রুত সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট চালু করার জন্য।

তিনি যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন যারা করোনা রোগীদের অক্সিজেন সহ চিকিৎসা সরঞ্জামাদী সহায়তা করছে তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেইসাথে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান।

এ সময় হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারি পরিচালক ডা: সালেহ মোহাম্মদ আলী, ডা: আকসাদ আল মাসুর আনন, ডা: জাহিদ হাসান রুমি, প্রধান সহকারি রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান এপ্রিল, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ডা: মাহফুজ নয়ন, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী আতিকুর রহমান তুষার উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন