• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

সাতক্ষীরা মেডিকেলের ২৬ চিকিৎসককে একযোগে বদলি

satkhira medi 5w
❏ মঙ্গলবার, জুলাই ৬, ২০২১ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ জন চিকিৎসককে একযোগে বদলি করা হয়েছে। তাদের ১০ জনকে পদায়ন করা হয়েছে যশোর জেলা হাসপাতালে এবং ১৬ জনকে পদায়ন করা হয়েছে সাতক্ষীরা সদর হাসপাতালে।

সোমবার (০৬ জুলাই) স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক সরকারি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

সরকারি প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামী ৭ জুলাই এর মধ্যে পদায়নকৃতদের নতুন কর্মস্থলে যোগদান করতে হবে। অন্যথায় পরদিন ৮ জুলাই পূর্বাহ্নে বর্তমান কর্মস্থল হতে তারা তাৎক্ষণিক অবমুক্ত হিসেবে গন্য হবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে। তারা করোনা ইউনিটে দায়িত্ব পালন করবেন।

যশোরে জেলা হাসপাতালে বদলীকৃতরা হলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজের ডাঃ মো. শরিফুজ্জামান, ডাঃ মো. আল মামুন হোসেন, ডাঃ প্রবীর কুমার দাশ, ডাঃ মো. মনিরুজ্জামান, ডাঃ মো. মোজাম্মেল হক, ডাঃ মো. শরিফুল ইসলাম, ডাঃ মো. সাইফুল ইসলাম, ডাঃ হোসনে আরা হোসেন, ডাঃ মো. সাইফুল্লাহ ও ডাঃ জিএম ফারুকুজ্জামান।

অপরদিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে বদলী করা হয়েছে, ডাঃ শেখ আবু সাঈদ, ডা. ফারহানা হোসেন, ডাঃ মোছা. খসরুবা পারভীন, ডাঃ সুতপা চ্যাটার্জি, ডাঃ মো. শামছুর রহমান, ডাঃ মো. ইনামুল হাফিজ, ডাঃ মো. জাহিদুল ইসলাম, ডাঃ মো. ফকরুল আলম, ডাঃ নাসরিন সুলতানা, ডাঃ মো. নাছির উদ্দিন গাজী, ডাঃ শেখ নাজমুস সাকিব, ডাঃ ফাহমিদা জামান, ডাঃ মেহনাজ নাজরীন, ডাঃ উপমা গুহ রায়, ডাঃ মো. আনিসুর রহমান ও ডাঃ শরিফা জামান।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত বদলীর নিশ্চিত করে বলেন, বিষয়টি আমি জেনেছি। এ সংক্রান্ত কোন চিঠি এখনও আমার হাতে এসে পৌছায়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন