• আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

ব্রাজিলিয়ান সাংবাদিকের প্রশ্নের উত্তরই দিলেন না আর্জেন্টিনা কোচ

skeloni
❏ বুধবার, জুলাই ৭, ২০২১ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- যে কোনও টুর্নামেন্টের সেমিফাইনাল মানে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি। টান টান উত্তেজনায় ভরপুর ম্যাচ রং পাল্টাতে থাকে বারবার। যেমনটি ঘটেছিল কোপা আমেরিকার দ্বিতীয় সেমিফাইনালে।

কলম্বিয়ার সঙ্গে নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র হলেও টাইব্রেকারে আর্জেন্টাইনদের জিতিয়েছেন গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ। তার বীরত্বেই শুটআউটে ৩-২ গোলে জিতে ফাইনালে পৌঁছেছে মেসিবাহিনী।

সেমিফাইনাল শেষেই যেন ফাইনালে তুুমুল লড়াইয়ের আগাম আভাস দিয়ে রেখেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনি। ম্যাচশেষে সংবাদ সম্মেলনে এসেছিলেন তিনি। সেখানেই তার উদ্দেশ্যে ব্রাজিলিয়ান এক সাংবাদিক প্রশ্ন ছুঁড়ে দেন। যার জবাবও দেননি স্ক্যালোনি।

সাংবাদিকের প্রশ্নটি ছিল এমন, ‘১৯৯৩ সালের পর আর্জেন্টিনা আর কোনো শিরোপা জেতেনি। সেটাও ছিল কোপা আমেরিকায়। মানে গ্যারিঞ্চায় আপনারা অপরাজিত ছিলেন, এখন ফাইনাল হবে মারাকানা স্টেডিয়ামে। যেখানে ২০১৪ সালে জার্মানির বিপক্ষে বিশ্বকাপ ফাইনাল হেরেছিলেন আপনারা।’

‘আপনি কি সেই স্মৃতি ভুলাতে এবং আর্জেন্টিনার হয়ে নিজের প্রথম শিরোপা জিততে তৈরি? সেটাও আবার ব্রাজিলে মাটিতে তাদের বিপক্ষে?’

এমন প্রশ্নের জবাবে স্ক্যালোনির জবাব ছিল, ‘হাহ! আপনি ব্রাজিলিয়ান সাংবাদিক, তাই না? এটাই সবকিছু বলে দিচ্ছে…শুভ সন্ধ্যা’। এতটুকুতেই নিজের উত্তর শেষ করেন তিনি।

এর আগে ম্যাচ জয় ও ফাইনালে পৌঁছানোর জন্য সংবাদ সম্মেলনে নিজের খেলোয়াড়দের ধন্যবাদ দেন স্কালোনি। বিশেষ ভাবে অধিনায়ক মেসিকে বাড়তি কৃতিত্ব দেন আর্জেন্টাইন হেড কোচ।

বলেন, ‘মেসি এর চেয়ে ভালো কখনই খেলেনি আমার মতে। সে সবসময়ই দলের জন্য সেরাটা দিয়ে আসছে। আমরা তাকে নিয়ে গর্বিত। তার সতীর্থদের নিয়ে গর্বিত। তাদের সবাইকে আমার পক্ষ থেকে অভিনন্দন।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন