• আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

ভাতার টাকা মোবাইল থেকে উধাও, কাঁদছেন প্রতিবন্ধি…

hili pic
❏ বুধবার, জুলাই ৭, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বিনাইল গ্রামের কোন্দন গ্রামের প্রতিবন্ধি মোজাম্মেল হক মেইল। ১৫ বছর আগে সামান্য অপারেশনের কারণে একে একে হারাতে হয় দুই পা। চিকিৎসা করার জন্য বিক্রি করতে হয় মাঠের জমি।

বর্তমানে বাড়ি চার শতক জমি ছাড়া নেই কোন সম্বল। সাইকেল, ভ্যান, অটোর কাজ করে কোন মতো চলছে তার সংসার। সরকার থেকে প্রতিবন্ধি ভাতার কার্ড করে দেওয়া হয় তাকে। প্রথম পর্যায়ে ভাতার টাকা মোবাইলে এলে ভালোভাবেই পেয়েছেন তিনি। তবে দ্বিতীয়বার মোবাইল থেকে টাকা কে বা কাহারা বের করে নিয়েছে বলে অভিযোগ মোজাম্মেলের।

কথা হয় মোজাম্মেলের সাথে। তিনি জানান, কান্না করতে করতে বলেন আমি পঙ্গু মানুষ। কোন রকম কাজ করে সংসার চালাচ্ছি। সরকার থেকে পঙ্গু ভাতার কার্ড করে দিয়েছে, সেই টাকা আমার মোবাইল থেকে কে যেন বের করে নিয়েছে। এই পৃথিবীতে কি কোন আইন নেই, বিচার নেই যে আমার মতো অসহায় মানুষের টাকা মোবাইল থেকে বের করে নেয়।

এ বিষয়ে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার জানান, আমি বিষয়টি সম্পর্কে জানতাম না। আপনার নিকট থেকে জানলাম। অনেকেই না জেনে প্রতারকদের পাল্লায় পরে একাউন্টের গোপন পিন নাম্বার দিয়ে দেয়। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে এবং সকলকে সচেতন হওয়ার জন্য তিনি অনুরোধ করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন