• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

রাজশাহীর সেই পৌর মেয়রের বিরুদ্ধে ৩ মামলা, স্ত্রীসহ আটক ৩

meor muktar
❏ বুধবার, জুলাই ৭, ২০২১ রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে।

এ নিয়ে বাঘা থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় গ্রেফতারকৃত মেয়রের স্ত্রী জেসিমিন ও দুই ভাতিজাকে গ্রেফতার দেখানো হয়েছে।

তবে মেয়র মুক্তা পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসি নজরুল ইসলাম। তিনি জানান- একটি মামলা দায়ের করেছেন- পল্লী চিকিৎসক মনোয়ারুল ইসলাম। অপর দুটি পুলিশ বাদি হয়ে মামলা করেছে।

পুলিশ জানায়, রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের নেতৃত্বে গতকাল মঙ্গলবার গভীর রাতে পৌর মেয়র মক্তার আলীর বাড়িতে পুলিশ অভিযান চালায়। এসময় ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, চারটি আগ্নেয়াস্ত্র, এরমধ্যে একটি বিদেশী পিস্তল, ৪৩টি গুলি, ব্যবহৃত চারটি। এছাড়া ২০ পিস ইয়াবা (২০০ গ্রাম), গাঁজা ১০ গ্রাম, হেরোইন ০.৭ গ্রাম, দুটি চেক- এর একটি দেড় লাখ ও অপরটি ১৬ লাখ ৫০ হাজার টাকা। পুলিশ অস্ত্র, মাদক ও চেকগুলো উদ্ধার করে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এই মামলা আটককৃত স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া পলাতক মেয়র মুক্তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন