• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

কেরানীগঞ্জের রাফিয়া হাসপাতাল সিলগালা

Keranigonj news
❏ বুধবার, জুলাই ৭, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জের আটিবাজার রাফিয়া হাসপাতাল সিলগালা ও ৪ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পলাতক রয়েছে ভুয়া ডাক্তার মোহাম্মদ ওয়াহিদুজ্জামান।

হাসপাতাল এর অব্যবস্থাপনা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ সরবরাহসহ প্রতিষ্ঠানের ম্যানেজারকে ৬ মাসের জেল ও বিভিন্ন অপরাধে আজ বুধবার (০৭ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ এই দণ্ড দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মশিউর রহমান, জনস্বাস্থ্য পরিদর্শক শাহিনুল, আটিবাজার পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. খায়ের প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার (৩০ জুন) ‘বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল'(বিএমঅ্যান্ডডিসি)-এর পক্ষ থেকে মোহাম্মদ ওয়াহিদুজ্জামান-এর-ডাক্তারি সনদ নকল ঘোষণার পাশাপাশি তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলা হয়। বিএমঅ্যান্ডডিসি এর বিজ্ঞপ্তিতে বলা হয়, রাশিয়ার ‘দ্য সেইন্ট পিটার্সবার্গ স্টেট মেডিকেল একাডেমি’ থেকে ডাক্তারি পাশ করার যে সনদ দিয়ে তিনি বাংলাদেশে চিকিৎসা পেশা শুরু করার অনুমোদন নিয়েছিলেন সেটি ভুয়া। যা ৩০ জুনের বিজ্ঞপ্তিতে তুলে ধরা হয়। ২০০৬ সালের ১৬ মে ভুয়া সনদ দিয়ে তিনি চিকিৎসা পেশার অনুমোদন নেন। তার বিএমঅ্যান্ডডিসি এর অনুমোদন সংখ্যা ছিলো ‘এ-৪২৫৭২

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন